পড়ন্ত বিকেলের গল্প-১৬
- সুকন্যা তিশা - অনুকাব্য ২৭-০৪-২০২৪

গোধূলী বেলার গল্পের এখানেই সম্পাত্তি ।
জীবনের গল্প আর কাব্যের আবেগ কখনই
খাপ খায় না।হাজার চেষ্টা করলেও
গদ্য-কাব্যকে এক করা যায় না ।
জীবন জীবনের নিয়মে চলে আর কাব্য আবেগ
সায়ান্মে ভেসে বেড়ায় মনের এ গলি থেকে ও গলি ।
তাই কাব্য, কাব্যের পান্ডুলিপিতেই বন্ধী থাক ,
গদ্যের সন্ধানে নতুন পথ চলাকে স্বাগতম ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Sjoy
২০-১২-২০১৯ ০০:২০ মিঃ

দারুন